মোহাম্মদ হোসেন, হাটহাজারী:
প্রবাসী কল্যণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি বলেছেন, বর্তমান যুগ-প্রতিযোগিতার যুগ। লেখাপড়ার বিকল্প নেই। যারা ইভটিজিং করবে, মাদক সেবন করবে, যারা সন্ত্রাস-জঙ্গিবাদে ঝুঁকে পড়বে তাদের জীবন রসাতলে যাবে। তাদের পরিনতি হবে ভয়াবহ। তাই আজকের দিনে তোমাদেরকে ভালমত লেখাপড়া করতে হবে। ভালমত লেখাপড়া করে, ভাল মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে দেশের উন্নয়নে তোমাদের অবদান রাখতে হবে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকালে হাটহাজারীর পৌর সদর মিরেরহাটস্থ “মীর নোয়াবুল মেমোরিয়াল হাই স্কুল” এর এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নতুনদের বরণ, বার্ষিক ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণে প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি এসব কথা বলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সেলিম উদ্দীন রেজার সভাপতিত্বে ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সৈয়দ আলমগীরের সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদ আলম,হাটহাজারী উপজেলা ভাইস চেয়ারম্যান শামিমা আরফিন মুক্তা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড.শহিদুল হক,প্রবীণ শিক্ষক, সদস্য আই.এম.সি, প্রবীণ শিক্ষিকা নুর নাহার বেগম, সাংবাদিকদের পক্ষ থেকে কেশব কুমার বড়ুয়াসহ উক্ত বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা ও কয়েকজন পৌর-সহায়ক কমিটি’র সদস্য উপস্থিত ছিলেন। অনুষ্টানের শেষে প্রধান অতিথি ২ কোটি ৭৭ লক্ষ টাকা ব্যয়ে বিদ্যালয়ের নতুন চার তলা বিশিষ্ট একটি ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।